সড়ক হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ মির্জা ফখরুলের

0

খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস মাদারীপুরের শিবচরে কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ পর্যন্ত ২০ জনের মৃত্যু এবং অনেক যাত্রী আহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল রোববার (১৯ মার্চ) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘আজ সকালে খুলনা থেকে ছেড়ে আসা একটি বাস মাদারীপুরের শিবচরে কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে এ পর্যন্ত প্রাপ্ত তথ্যমতে ২০ জন যাত্রীর মৃত্যু ও বহু যাত্রী আহতের ঘটনায় দেশবাসীর ন্যায় আমিও গভীরভাবে মর্মাহত ও শোকার্ত। এ ধরনের সড়ক দুর্ঘটনায় বহু মানুষের হতাহতের ঘটনা নিঃসন্দেহে হৃদয়বিদারক।

তিনি আরো বলেন, গাড়িচালকদের অযোগ্যতা, অবহেলা এবং অসতর্কতা সড়ক ও মহাসড়কে প্রতিনিয়ত মর্মান্তিক দুর্ঘটনার অন্যতম কারণ। উপরন্তু সরকার যোগ্যতা যাচাই না করে, যেনতেনভাবে গাড়িচালকদের লাইসেন্স প্রদানের কারণে সড়ক ও মহাসড়ক আজ মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। প্রতিদিন অসংখ্য দুর্ঘটনার কারণে নিরীহ মানুষের প্রানহাণী ঘটলেও সরকারের সেদিকে কোনো ভ্রক্ষেপ নেই।

মহাসচিব বলেন, ‘আজ মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় বহু মানুষের হতাহতের ঘটনায় আমি সুষ্ঠ তদন্ত এবং দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি। নিহতদের বিদেহী রূহের মাগফিরাত কামনা করে তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আহতদের সুচিকিৎসা ও আশু সুস্থতা কামনা করছি।,

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com