আমাদের লক্ষ্য একটাই জনতার ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়া: নোমান

0

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, আমাদের লক্ষ্য একটাই জনতার ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়া। তিনি বলেন, লড়াই করে, মুক্তিযুদ্ধ করে যেভাবে আমরা বাংলাদেশ স্বাধীন করেছি। আবার লড়াই করে দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

রোববার (১৯ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, অর্থনৈতিকভাবে দেশ এখন কঠিন পরিস্থিতির মধ্যে আছে। দেশের অধিকাংশ মানুষ এখন না খেয়ে থাকে। তাই যেভাবে কঠিন আন্দোলন করে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। আরেকটি কঠিন আন্দোলন করে এ দেশের মানুষ সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে চায়।

তিনি বলেন, মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল সোনার বাংলাদেশ গড়ার জন্য। কিন্তু আজ রক্ষকরা ভক্ষক হয়ে গেছে। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এ দেশে সাধারণ জনগণ সেই রক্ষকদের বিচার চায়। তাই আমরা দেশের জনগণকে সাথে নিয়ে এই ভক্ষকদের বিচার করতে চাই।

তিনি আরো বলেন, বর্তমানে দেশের জনগণ চায়, ছোট বড় যে সংগঠনগুলো সভা সমাবেশ করছে তারা যেন সম্মিলিত আন্দোলন করে এবং সেই আন্দোলনের মধ্য দিয়ে জনগণ এই সরকারের পতন দেখতে চায়।

নোমান বলেন, আমাদের লক্ষ্য একটাই জনতার ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়া। সেই লক্ষ্যে আমরা কাজ করছি আন্দোলন করছি। এই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com