আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে জাতীয় নির্বাচনে যাবেনা বিএনপি: হাফিজ

0

আওয়ামী লীগ ফের জোর করে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ বীর বিক্রম।

গতকাল শনিবার (১৮ মার্চ) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নগরের রেজিস্ট্রার মাঠে সিলেট মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে জাতীয় নির্বাচনে বিএনপি যাবেনা। দেশপ্রেমিক জনতাকে সঙ্গে নিয়ে যেকোনো ধরনের পাতানো নির্বাচন রুখে দেওয়া হবে। ক্ষমতাসীন বাকশালী সরকারের সীমাহিন দুর্নীতির কারণে দেশ আজ দুর্ভিক্ষের দ্বারপ্রান্তে। জনগণের ভোটে নির্বাচিত নয় বিধায় জনদুর্ভোগ নিয়ে ফ্যাসিস্ট সরকারের কোনো মাথাব্যাথা নেই।

হাফিজ উদ্দিন আহমদ বলেন, তারা জানে জনগণের ভোটে কোনোদিন ক্ষমতায় যেতে পারবে না। যে কারণে জনগণের উপর প্রতিশোধ নিতেই দফায় দফায় বিদ্যুতের মূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি করছে সরকার। তারা দেশ পরিচালনায় সীমাহিন ব্যর্থতার পরিচয় দিয়েছে। তাদের লুটপাট, দুর্নীতির কারণে নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে জনজীবনে চরম বিপর্যয় নেমে আসছে। ফলে আওয়ামী লীগকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যায়না। কারণ তারা ক্ষমতায় থাকার জন্য দেশের স্বার্থকে জলাঞ্জলী দিচ্ছে।

তিনি বলেন, দিন দিন দেশের রিজার্ভ কমছে। সরকারের মন্ত্রী এমপিরা বিদেশে টাকার পাহাড় গড়ছে। ফলে দেশের অর্থনীতি দিন দিন খারাপের দিকে ধাবিত হচ্ছে। এই দেশ আওয়ামী লীগের একার নয়। মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। আ.লীগ সেই গণতন্ত্রকে পুরোপুরিভাবে ধ্বংস করে দিয়েছে।

মেজর (অব.) হাফিজ আরও বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের সুযোগ্য নেতৃত্বে দেশে গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন চলছে। ফলে বিএনপি ঘোষিত ১০ দফা দাবি মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলনের ইশতেহার।

১০ দফা দাবিতে গোটা জাতি আজ ঐক্যবদ্ধ। দাবি মেনে নেওয়া ছাড়া সরকারের আর বিকল্প কোনো পথ নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com