আওয়ামী লীগ শুধু ভাঙতে জানে গড়তে জানে না: বাদশা

0

বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম বাদশা বলেছেন, আওয়ামী লীগ শুধু ভাঙতে জানে গড়তে জানে না। শহীদ চাঁন্দু স্টেডিয়াম নির্মাণ করেছে বিএনপি সরকার। ওই স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হতো। কিন্তু বর্তমান সরকার বগুড়ার এই স্টেডিয়ামে আইসিসির কোনো ম্যাচ আয়োজন না করে ভেন্যু বাতিল করেছে। শুধু তাই নয় এখন তারা বিসিবির হাত থেকে ক্রীড়া পরিষদে দিয়েছে। তাই এখন আর জাতীয় কোনো ম্যাচ হবে না । বর্তমান সরকার বগুড়াবাসীর সাথে কতটা বিমাতাসুলভ আচরণ করছে এটা তার উজ্জ্বল দৃষ্টান্ত।

বাদশা বলেন, বগুড়ায় যেসব উন্নয়ন হয়েছে তা সবই বিএনপি সরকার করেছে। তারেক রহমান আধুনিক বগুড়ার রূপকার। তাই বগুড়াবাসী তাকে চিরদিন স্মরণ করবে। অবিলম্বে শহীদ চান্দু স্টেডিয়াম বিসিবির অধীনে ফিরিয়ে দিতে হবে। নইলে বগুড়াবাসী সরকারকে ক্ষমা করবে না।

তিনি সোববার বিকেলে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে শহীদ চাঁন্দু স্টেডিয়ামকে বিসিবি থেকে ক্রীড়া পরিষদের কাছে হস্তান্তরের প্রতিবাদে আয়োজিত মানবন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিসিবির এ ঘটনার প্রতিবাদে জেলা বিএনপি, সাবেক এমপি গোলাম মোঃ সিরাজ পৃথক বিবৃতি দিয়েছেন। তারা বিবৃতিতে বিসিবির এমন সিদ্ধান্তে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। একই দাবিতে সোমবার শহরে সুশাসনের জন্য নাগরিক সুজন বগুড়া জেলা শাখা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com