লালমনিরহাটের হাতীবান্ধায় ঘুস না দিলে মামলায় ফাঁসানোর অভিযোগ এসআইয়ের বিরুদ্ধে

0

লালমনিরহাটের হাতীবান্ধায় ঘুস না দিলে মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে বাবুল ইসলাম নামের পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ট্রাক্টরচালকরা সংবাদ সম্মেলন করে জেলা পুলিশ সুপার ও থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের ধুবনী হাজিরমোড় এলাকায় সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীরা। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন ওই এলাকার ট্রাক্টরমালিক আমিনুর রহমান।

ভুক্তভোগী ট্রাক্টরচালকরা হলেন উপজেলার ধুবনী হাজিরমোড় গ্রামের মৃত আব্দুল গফুর মিয়ার ছেলে আমিনুর রহমান (৪৬), মৃত আজিজার রহমানের ছেলে আতোয়ার রহমান (৫০) ও আব্দুল করিমের ছেলে ইয়াকুব আলী (৩৫) এবং একই ইউনিয়নের বদিউজ্জামানের ছেলে মোশারফ হোসেন (৫০)।

লিখিত বক্তব্যে বলা হয়, গত ৩১ জানুয়ারি উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের ধুবনী হাজিরমোড়ে তিস্তা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করেন আটজন। ওই ঘটনার পাঁচদিন পর সিঙ্গিমারী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা সুলতান আহমদ বাদী হয়ে থানায় একটি মামলা করেন। এরপর ভুক্তভোগী ট্রাক্টরমালিকদের নাম ওই মামলায় এজাহারভুক্ত করার ভয় দেখান এসআই বাবুল হোসেন। মামলার হয়রানি থেকে রক্ষা পেতে ভুক্তভোগীদের কাছে ঘুস দাবি করেন তিনি।

এ বিষয়ে ভুক্তভোগী আতোয়ার রহমান বলেন, হাতীবান্ধা থানার এসআই বাবুল হোসেন আমাদের কাছ থেকে ঘুস দাবি করেন। ঘুসের টাকা না পাওয়া পর্যন্ত বিভিন্নভাবে হুমকি দেওয়া শুরু করেন। আমরা এখন মামলা আতঙ্কে আছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com