জামালপুরে প্রবাসীকে বাড়ি থেকে ডেকে নিয়ে বেধড়ক পেটালেন ছাত্রলীগ নেতা

0

জামালপুরের মেলান্দহে এক ইতালি প্রবাসীকে বাড়ি থেকে ডেকে নিয়ে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইসমাইল হোসেন নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। তিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তবে অভিযোগ অস্বীকার করেছেন ওই ছাত্রলীগ নেতা।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে মেলান্দহ পৌরসভার পশ্চিম জালালপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী আনিছ মোল্লা ওই এলাকার মৃত তারা মোল্লার ছেলে। রাতেই তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আনিছ মোল্লা মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে মেলান্দহ রেলওয়ে স্টেশনে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা ট্রেনে তার ইতালি প্রবাসী চাচা নুর হোসেনকে উঠিয়ে দিতে যান। এসময় ট্রেনের বগিতে স্থানীয় এক যাত্রীর সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। এর জেরে মঙ্গলবার রাতে আনিছ মোল্লাকে তার বাড়ি থেকে ডেকে নেন মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। আনিছ মোল্লা বাড়ির গেটে বের হওয়া মাত্রই ইসমাইল হোসেন ও তার সহযোগীরা আনিছকে বেধড়ক পেটাতে থাকেন। তার চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে গেলে তারা পালিয়ে যান। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মঙ্গলবার রাতেই ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আনিছ মোল্লা জানান, জীবন-জীবিকার তাগিদে তিনি ২০০৭ সালে ইতালিতে যান। তারপর থেকেই তিনি সেখানেই আছেন। চলতি বছরের ১০ জানুয়ারি তিনি বাংলাদেশে আসেন। আগামী ২ মার্চ তার ইতালিতে যাওয়ার কথা। কিন্তু মঙ্গলবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে ইসমাইল হোসেন ও তার সহযোগীরা তাকে নির্মমভাবে পিটিয়ে আহত করেন। তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com