নিরপেক্ষ কমিশনের অধীনে ভোট হলে আওয়ামী লীগ ত্রিশটিরও বেশি আসন পাবে না: বুলু

0
বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, আজকে এক পরিবার থেকে ৬০ জন এমপি আছেন বাংলাদেশে। এইটা পৃথিবীর ইতিহাসে নাই।  নিরপেক্ষ কমিশনের অধীনে ভোট হলে সারাদেশে আওয়ামী লীগ ত্রিশটিরও বেশি আসন পাবে না। তাই বাংলাদেশের মানুষের একটাই দাবি, আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দিবো। এই দাবিতে আন্দোলন সংগ্রামে আমরা ১৭ জন ভাইকে হারিয়েছি। তারা বুকের তাজা রক্ত দিয়েছেন এই আন্দোলন করতে যেয়ে। আজকে আমরা যদি শেখ হাসিনার পতন ঘটাতে না পারি, তাহলে তাদের রক্ত বৃথা যাবে। তাদের রক্তের ঋণ আমরা শোধ করতে পারব না।
বিএনপি ঘোষিত ১০ দফা দাবি আদায়ে যুগপৎ কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বরকতউল্লাহ বুলু একথা বলেন। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে ফরিদপুর শহর থেকে ছয় কিলোমিটার দূরে কোমরপুর এমএ আজিজ ইনস্টিটিউশন মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।
বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেন, বিগত ১৪ বছরে এই আওয়ামী লীগ সরকারের আমলে ১৪ লক্ষ কোটি টাকা এই দেশ থেকে পাচার হয়েছে। আজকে একটি অবাধ নিরপেক্ষ কমিশনের অধীনে ভোট হলে সারাদেশে আওয়ামী লীগ ত্রিশটিরও বেশি আসন পাবে না।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির চেয়ারপার্সনের উদেষ্টা জহিরুল হক শাহাজাদা মিয়া বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ডাকে মুক্তিযুদ্ধে গেছি, দেশ স্বাধীন করেছি। এখন তারেক রহমানের নেতৃত্বে ১০ দফা বাস্তবায়ন করে দেশে গণতন্ত্র কায়েম করবো। হাসিনার নেতৃত্বে এ দেশে কোন নির্বাচন হবে না।

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু  বলেন, ১০ দফা মানতে হবে, নির্দলীয় সরকার দিতে হবে। এ সরকারকে পদত্যাগ করতে হবে তবেই বিএনপি নির্বাচনে যাবে। বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক বলেন, ওবায়দুল কাদের আগে বলতেন খেলা হবে খেলা হবে। এখন বলেন ভুয়া ভুয়া। ওনার মাথায় রোগ দেখা দিয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com