হাসিনা সরকারকে জনগণের ভোট ডাকাতি করে আর ক্ষমতা দখল করতে দেয়া হবে না: নজরুল

0

আ.লীগকে জনগণের ভোট ডাকাতি করে আর ক্ষমতা করতে দেয়া হবে না জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, প্রতিদিন জিনিসপত্রের দাম বাড়ছে। সাধারণ মানুষ আর চলতে পারছে না। সরকার এক সপ্তাহের মধ্যে দুই বার জ্বালানির দাম বৃদ্ধি করেছে। তারা যদি জনগণের সমর্থনের প্রতি শ্রদ্ধা করত, তাহলে জিনিসপত্রের দাম এভাবে বাড়াত না। তারা জনগণের ভোটে ক্ষমতায় আসতে চায় না। তারা যদি চাইত, তাহলে জনগণের কল্যাণে কাজ করত।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম নগরের কাজির দেউড়ির নাসিমন ভবনের সামনে সড়কে গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা বাস্তবায়নের দাবিতে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্মীদের উদ্দেশে নজরুল ইসলাম খান বলেন, চট্টগ্রাম আন্দোলন-সংগ্রামের পুণ্যভূমি। শহীদ জিয়া এখান থেকে স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। এখানেই তিনি শাহাদাতবরণ করেন। শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নের জন্য আমরা লড়াই করছি। কীসের সেই আদর্শ? যিনি দেশের দুঃসময়ে রাষ্ট্রপতির দায়িত্ব পালন করেছেন। এদেশের মানুষের মুক্তির জন্য, গণতন্ত্রের জন্য, অর্থনীতির মুক্তির জন্য তিনি লড়াই করেছেন।

তিনি আরও বলেন, আমরা বেগম খালেদা জিয়ার রাজনীতি করি। তিনিই স্বৈরশাসকের বিরুদ্ধে লড়াই করে কারাবরণ করেছেন। তাকে এখনো ঘরবন্দি করে রেখেছে সরকার। আমরা তারেক রহমানের রাজনীতি করি। যিনি গণমানুষের রাজনীতি করতে গিয়ে মৃত্যুর মুখোমুখি হয়েছেন। রাজনীতির প্রতিহিংসার শিকার হয়ে বেগম জিয়া কারাগারে, তারেক রহমান দেশে আসতে পারছেন না।

তিনি বলেন, আগামী নির্বাচনেও ভোট ডাকাতি করে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসতে চায়। কিন্তু এবার আর তা করতে দেয়া হবে না।

চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে বিএনপির ভাইন চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দীন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুকসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com