সরকার হিরো আলমের মতো ব্যক্তিকে পরাজিত করার জন্য রাষ্ট্রশক্তিকে ব্যবহার করেছে: আলাল

0

আওয়ামী লীগ তারছেঁড়া লীগে পরিণত হয়েছে মন্তব্য করে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাড. সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, মন্ত্রিসভার বেশিরভাগ নেতার তার ছিঁড়ে গেছে। তারা সারাক্ষণ উল্টাপাল্টা বলেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী আহমেদের নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে প্রধান বক্তা হিসেবে তিনি এ কথা বলেন।

আলাল বলেন, রমজান মাস আসছে, আর প্রতিটি পরিবারের দুশ্চিন্তা বাড়ছে। জিনিসপত্রের দাম শুধু বেড়েই চলছে, আর বেড়েই চলছে। ১৮ জানুয়ারি বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়ানো হলো সরকারের নির্দেশে।

তিনি বলেন, একবার দাম বাড়ানোর মাত্র ১২ দিনের মাথায় ৩০ জানুয়ারি বিদ্যুতের দাম আবার ৫ শতাংশ বাড়ানো হলো। সারা পৃথিবীতে গ্যাসসহ বিভিন্ন জ্বালানির দাম কমে গেছে। সরকার জ্বালানিতে লাভবান থাকলেও দাম কমবে না, উল্টো বাড়ানোর পরিকল্পনা করা হচ্ছে।

বিএনপির এই নেতা বলেন, ক্ষমতায় যাওয়ার আগে আওয়ামী লীগ সরকার বলেছিল মানুষকে নাকি ১০ টাকা কেজি চাল খাওয়াবে। ঘরে ঘরে চাকরি দেবে। সরকার প্রতারণার মাধ্যমে ভোট চুরি থেকে শুরু করে সব কিছু চুরি করছে।

সর্বশেষ নির্বাচন নিয়ে আলাল বলেন, এই নির্বাচন হচ্ছে আওয়ামী লীগের উকিল মডেল নির্বাচন। এই উকিল মডেলের মাধ্যমে তারা (আওয়ামী লীগ) দেখিয়ে দিয়েছে যে, কীভাবে নির্বাচনে কারসাজি করা যায়।

তিনি আরও বলেন, সরকার হিরো আলমের মতো ব্যক্তিকে পরাজিত করার জন্য রাষ্ট্রশক্তিকে ব্যবহার করেছে। সেখানে যদি কোনো রাজনৈতিক ব্যক্তি থাকত, তাহলে আরও ঝামেলা হত।

অবস্থান কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com