জনগণকে বিভ্রান্তি করার জন্য আ.লীগের নেতারা উল্টা-পাল্টা কথা বলেন: প্রিন্স

0

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলনে নাকি জনগণ নেই, আন্দোলনে জনগণ আছে কিনা আপনারাই তো ভালো জানেন। জনগণকে বিভ্রান্তি করার জন্য আজ আওয়ামী লীগের নেতারা বিভিন্ন সময় উল্টা-পাল্টা কথা বলে বিএনপির নেতাকর্মীদের মনোবল নষ্ট করার চেষ্টা করছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে স্টেশন রোডে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আগামী ৪ ফেব্রুয়ারি ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকার প্রসঙ্গে এমরান সালেহ প্রিন্স আরও বলেন, উল্টা-পাল্টা কথা বলে যারা রাজনীতি অঙ্গণকে কলুষিত করতে চায়, তারা আবার বলে আমরা নাকি ভুয়া, যারা ভুয়া নির্বাচন করে ক্ষমতায় আছে তারাই হলো ভুয়া। যারা নিজেরা ভুয়া তারা অন্যকেও ভুয়া মনে করেন।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সামনে আরও কঠোর কর্মসূচি আসবে আর ওই কর্মসূচিগুলো বাস্তবায়ন করতে আমাদের মানসিকভাবে প্রস্তুতি গ্রহণ করতে হবে।

তিনি বলেন, আমরা আমাদের দাবিগুলো সরকারের কাছে জানিয়েছিলাম। কিন্তু সরকার আমাদের কথা মানেন নি বরং আমাদের দাবি নিয়ে তারা ব্যঙ্গ করেছেন।

তিনি আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে ওই আন্দোলনে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com