বিএনপির সমাবেশ দেখলেই আওয়ামী লীগ ষড়যন্ত্র শুরু করে: ডা.জাহিদ

0

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ‘সরকার দেশের শীতার্ত মানুষদের মধ্যে শীতবস্ত্র দিতে পারছে না। বিএনপি অসহায়, দুঃস্থ শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে এবং শীতবস্ত্র বিতরণ করছে।’ তিনি আরও বলেছেন, একমাত্র বিএনপিই হলো গণমানুষের দল।

দিনাজপুরের নবাবগঞ্জে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডা. জাহিদ।

ডা. জাহিদ বলেন, ‘বিএনপির সমাবেশ দেখলেই আওয়ামী লীগ ষড়যন্ত্র শুরু করে। তারা কখনোই নতুন প্রজন্মের কাছে সত্য কথা বলে না, সব সময় মিথ্যা কথা বলে। এই দলটি দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছে। ইতিহাসকে বিকৃত করছে। শীতের সময় কম বিদ্যুৎ ব্যবহার হয়। কিন্তু আমরা কী দেখছি? ঘনঘন বিদ্যুতের আসা-যাওয়া। কোনো মানুষ সরকারের সমালোচনা করলেই তাকেই সহ্য করতে পারে না। এই সরকারের আমলে দেশের ১০ লাখ কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে। আওয়ামী লীগ দেশটাকে লুটেপুটে খাচ্ছে। তাই আমাদের ঐক্যবদ্ধ হতে হবে এবং বিএনপিকে সুসংগঠিত করতে হবে।’

এ সময় আগামীতে যে কর্মসূচিই দেওয়া হোক না কেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সরকার পতনের আন্দোলনকে বেগবান করার জন্য উপস্থিত নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান ডা. জাহিদ।

ডা. জাহিদ হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলার প্রায় ১০ হাজার শীতার্ত মানুষের মধ্যে কম্বল ও সোয়েটার বিতরণ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com