যুক্তরাষ্ট্রে থেকেও আসামি ইশরাক হোসেন

0

রাজধানীর শেরে বাংলা নগর থানায় করা নাশকতার মামলায় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ বিএনপি নেতাদের পরবর্তী হাজিরার তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২৩ ফেব্রুয়ারি। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত নতুন এই হাজিরার তারিখ নির্ধারণ করেন।

বুধবার (২৫ জানুয়ারি ) সকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালতে হাজিরা দেন বিএনপি ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ ঢাকা উত্তর ও দক্ষিণের বিএনপি নেতারা। এসময়, আদালত পরবর্তী তাদের পরবর্তী হাজিরার এই তারিখ নির্ধারণ করেন।

ঘটনার সময় যুক্তরাষ্ট্রে অবস্থান করেও এই মামলার আসামি হন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ ঢাকা মহানগর দক্ষিণ এবং ঢাকা মহানগর উত্তরের নেতারা।

২০২১ সালের ১৭ আগস্ট ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নবগঠিত কমিটির নেতারা দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের করতে যায়। ওই সময়, সমাধি প্রাঙ্গণে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় রাজধানীর শের-ই-বাংলানগর থানায় গাড়ি ভাঙচুর এবং পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগ এনে মামলা করে পুলিশ। অথচ সেসময় যুক্তরাষ্ট্রে অবস্থান করেও মামলার আসামী হন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জ্যেষ্ঠ সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com