সরকারের পায়ের তলায় মাটি নেই, তাদের বিদায় ঘণ্টা বেজে গেছে: মিনু

0

বিএনপি চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, এই সরকারের পায়ের তলায় আর মাটি নেই। তাদের বিদায় ঘণ্টা বেজে গেছে।

যেকোনো সময় এই সরকার ক্ষমতাচ্যুত হবে।

বিএনপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীতে গতকাল সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এই বিক্ষোভ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মিনু এ মন্তব্য করেন।

রাজশাহীর ভূবনমোহন পার্কে ১০ দফা দাবিতে বিএনপির এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিজানুর রহমান মিনু বলেন, এই সরকার বাংলাদেশের মানুষকে কারাগারে রেখেছে। গণতন্ত্র ধ্বংস করে নয়া বাকশাল কায়েম করেছে। উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা লোপাট করে সরকার আমেরিকা, লন্ডন, দুবাই ও কাতারে জায়গা কিনছে, বাড়ি করছে। সুইস ব্যাংকে টাকা রেখে দেশে অর্থের তারুল্য কমিয়ে দিয়েছে। ঘন ঘন বিদ্যুতের দাম বাড়াচ্ছে। আর শীত নেই গ্রীষ্ম নেই লোডশেডিং করে শিল্প কারখানায় উৎপাদন কমিয়ে দিয়েছে।

মিনু বলেন দেশে নিত্যপণ্যের লাগামহীন মূল্যে বাড়ানোর কারণে খেটে মানুষসহ উচ্চ ও মধ্যবিত্ত মানুষগুলো পড়েছে মহাবিপদে। দেশে এখনই খাদ্য সংকট দেখা দিয়েছে। এভাবে চলতে থাকলে ১৯৭৪ সালের মতো দুর্ভিক্ষ আসবে। আর এই অবস্থা থেকে দেশ বাঁচাতে এবং জনগণের ভোট ও কথা বলা অধিকার ফিরিয়ে আনতে এই সরকারকে দ্রুত বিতারিত করা ছাড়া এখন আর কোনো উপায় নাই।

বিএনপি জনগণের হয়ে সরকার পতনের আন্দোলন করছে উল্লেখ করে বিএনপি ওই নেতা বলেন, এবারের আন্দোলন গণ মানুষের আন্দোলন। এই আন্দোলন সফল না হওয়া পর্যন্ত বিএনপির কোনো নেতাকর্মী আর ঘরে ফিরবেন না বলেও দাবি করেন মিনু।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com