সরকারের পায়ের নিচে মাটি নেই, জনসমর্থন শূন্য হয়ে দেউলিয়া হয়ে পড়েছে: শামা ওবায়েদ

0

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) শামা ওবায়েদ ইসলাম বলেছেন, অবৈধ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন ১৪ বছর চুরি করেছে। তাদের ১৪ বছরের চুরির ভর্তুকি কেন বাংলাদেশের জনগণ কেনো দেবে?

সোমবার (১৬ জানুয়ারি) বিকেল ৩টার দিকে ফরিদপুরের নগরকান্দা পৌরসভার জুঙ্গুরদিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে আয়োজিত বিক্ষোভ-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামা ওবায়েদ বলেন, এই সরকারের পায়ের নিচে মাটি নেই। তাই সরকার জনসমর্থন শূন্য হয়ে দেউলিয়া হয়ে পড়েছে। এজন্য  নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের  অধীনে নির্বাচন দিতে ভয় পাচ্ছে।

তিনি বলেন, এ সরকারের আমলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা। নিত্যপণ্যের দাম বৃদ্ধি পাওয়ায় স্বল্প আয়ের মানুষেরা দুবেলা খেতে পারছে না। দেশের অর্থনৈতিক অবস্থা ধ্বংসের দ্বারপ্রান্তে। এ সরকারের পতন না ঘটানো পর্যন্ত দেশে শান্তি ফিরে আসবে না।

শামা ওবায়েদ বলেন, আওয়ামী লীগের দুর্নীতিবাজ নেতারা দেশের টাকা বিদেশে পাচার করে দেশকে ধ্বংস করে দিচ্ছে। জনগণের পিঠ আজ দেওয়ালে ঠেকে গেছে। তাই এই সরকারকে আর সময় দেওয়া যাবে না। সরকারের পতন ঘটিয়ে ঘরে ফিরতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com