গণঅবস্থান কর্মসূচিতে যোগ দিচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

0

খণ্ড খণ্ড মিছিল নিয়ে কুমিল্লায় গণঅবস্থানে যোগ দিচ্ছেন বিএনপির নেতাকর্মীরা। এরই মধ্যে কেন্দ্রীয় নেতারা কুমিল্লার টাউনহল মাঠে উপস্থিত হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) সকালে কুমিল্লার ঐতিহাসিক টাউনহল মাঠে দেখা যায়, খণ্ড খণ্ড মিছিল নিয়ে টাউনহল মাঠের দিকে প্রবেশ করছেন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

জানা গেছে, কুমিল্লার পাশ্ববর্তী জেলা ও কুমিল্লার উপজেলা গুলো থেকেও নেতাকর্মীরা অংশগ্রহণ করেছেন। বেলা সাড়ে ১১টা পর্যন্ত গণঅবস্থান কর্মসূচি শুরু আগে টাউনহল মাঠের অধিকাংশই পরিপূর্ণ হয়ে যায়।

গণঅবস্থানে অংশ নেওয়া কুমিল্লার সদর দক্ষিণ থেকে আসা বিএনপি নেতা কামরুজ্জামান বলেন, ‘গণঅবস্থান শুধু বিএনপির নয়, এটা দেশ রক্ষার আন্দোলন। ভোট ও ভাতের জন্য এসেছি। এই আন্দোলন চলবে।’

কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারি আবু বলেন, ‘আমাদের নেত্রী খালেদা জিয়াকে তারা কারাগারে পাঠিয়েছে। বিএনপি এখন আর বিএনপি নেই। এটা জনগণের আস্থার জায়গা হয়ে গেছে। আমাদের কর্মসূচিতে অনেক সাধারণ মানুষ আসছেন। মানুষ মুক্তি চায়। ভোট চায়। ভাতের অধিকার চায়। এই ফ্যাসিবাদ সরকারের পতন ছাড়া আমরা মাঠ থেকে সরবো না। আমাদের নেতা তারেক রহমানকে বলতে চাই, কর্মসূচি দেন। আমরা মাঠে নামতে প্রস্তুত।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com