ভারত ক্ষমতায় বসিয়ে দেবে না কিন্তু পাশে থাকলে শক্তি পাবো: আওয়ামী লীগ

0

ভারতে আমাদের ক্ষমতায় বসিয়ে দেবে না, কিন্তু আমাদের পাশে থাকলে শক্তি পাবে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদকের নেতৃত্বে আওয়ামী লীগের সঙ্গে সফররত ভারতীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ওবায়দুল কাদের আরও বলেন, আমাদের ভুল-ত্রুটি আছে। তারপরও একটা কথা মনে রাখবেন, বাংলাদেশে শেখ হাসিনার চেয়ে কোনো বিশ্বস্ত বন্ধু আরেকজন আপনাদের নেই। এটা ভারতকে মনে রাখতে হবে ভারত আমাদের বন্ধু। আমরা বিশ্বাস করি, তাদের সঙ্গে সম্পর্ক ভুলে যাওয়ার নয়। আমরা বিশ্বাস করি ভারতের সঙ্গে বৈরী সম্পর্ক বজায় রেখে আমাদের যে পাওনাটা পাবো সেটা আদায় করা সম্ভব না। তারপর কিছু বিষয়ে আছে সমাধান হয়নি। এসব ভারতের সঙ্গে আলোচনা করেই সমাধান করা হবে। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চেয়ে ভারতের ভালো বন্ধ নেই।

ওবায়দুল কাদের ভারতের সঙ্গে সুসম্পর্কের কথা উল্লেখ করে বলেন, ভারত ও বাংলাদেশের মধ্যে মিল আছে। ভারতের সঙ্গে ১৯৭১ সালের সম্পর্কের রাখি বন্ধন এখনো আছে। আমরা ভুলবো না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com