বিএনপির আন্দোলনই এখন জনগণের আন্দোলন: শামা ওবায়েদ

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, বিএনপির আন্দোলনই এখন জনগণের আন্দোলন। সারাদেশ একদিকে আর আওয়ামী লীগ একদিকে।

সোমবার (৯ জানুয়ারি) বিকেলে শরীয়তপুর জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত বিএনপি ঘোষিত আন্দোলনের ১০ দফা এবং রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা বিষয়ে ব্যাখ্যা ও বিশ্লেষণধর্মী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে। অন্যদিকে, বিএনপি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। এটাই বিএনপি, এটাই জনগণের দল।

তিনি আরও বলেন, বর্তমান সরকার মিথ্যাচারের মাধ্যমে ক্ষমতায় টিকে আছে। সরকারের লুটপাট ও দুর্নীতির কারণে দেশের অবস্থা ভয়াবহ আকার ধারণ করেছে। ভেঙে পড়েছে অর্থনৈতিক অবস্থা। তাই বর্তমান সরকারের জুলুম, নির্যাতন ও অত্যাচারের হাত থেকে দেশের জনগণকে রক্ষা করতে হবে। এজন্য বিএনপির সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর এ সরকারের সময় ফুরিয়ে এসেছে। ফুঁসে উঠছে জনগণ। অচিরেই এ সরকারের বিদায় ঘণ্টা বেজে উঠবে।

শরীয়তপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দীন কালুর সভাপতিত্বে ও কার্যকরী সহ-সভাপতি শাহ মো. আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, যুবদলের সাবেক কেন্দ্রীয় নেতা মজিবুর রহমান, শরীয়তপুর জেলা বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন সরদার, বিএম হারুন অর রশীদ, যুগ্ম সম্পাদক মাহবুব মোর্শেদ টিপু, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট কামরুল হাসান, শরীয়তপুর সদর উপজেলার সভাপতি সিরাজুল হক মোল্যা, পৌরসভার সভাপতি অ্যাডভোকেট লুৎফর রহমান, যুবনেতা অ্যাডভোকেট মৃধা নজরুল কবির, আজাদ মাল, ছাত্রনেতা পান্থ তালুকদারসহ জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com