তারেক রহমান প্রধানমন্ত্রী হয়ে রাষ্ট্র চালাবেন: মিন্টু

0

বিএনপি কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেছেন, আমাদের ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমান দেশে ফিরে সবকিছু মোকাবেলা করবেন। তাঁর বিরুদ্ধে দায়েরকৃত সব মামলা মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক বিধায় প্রত্যাহার করা হবে। তিনি দেশে ফিরে নির্বাচন পরিচালনা করবেন এবং প্রধানমন্ত্রী হয়ে রাষ্ট্র চালাবেন।

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জে জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত বিএনপি ঘোষিত আন্দোলনের ১০ দফা এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রুপরেখা শীর্ষক বিশ্লেষণ ধর্মী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এই অবৈধ সরকারের আমলে গণতান্ত্রিক ও মানবাধিকারসহ জনগণের সকল ধরণের অধিকার হরণ করা হয়েছে। শুধু দুর্নীতি ও লুটপাট নয়, এ সরকারের আমলে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বও হুমকির মুখে। তারা এখন দেশ বিক্রী করে খাচ্ছে। তারা পুণরায় ক্ষমতায় আসলে দেশের স্বার্থ বিক্রী করে দিয়ে সার্বভৌমত্ব বিনষ্ট করবে।

আব্দুল আওয়াল মিন্টু আরো বলেন, এ অবস্থায় বৃহত্তম রাজনৈতিক দল হিসাবে বিএনপির দায়িত্ব এই সরকারকে উৎখাত করা। আমরা যদি তাদেরকে উৎখাত করতে পারি তাহলে এই শতাব্দিতে আর আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না।

জেলা বিএনপির সভাপতি মোঃ শরীফুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মেজর (অবঃ) কামরুল ইসলাম। এ ছাড়া আন্দোলনের ১০ দফা পাঠ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রুপরেখা পাঠ করেন জেলা বিএনপির সহ সভাপতি জাহাঙ্গীর আলম মোল্লা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com