জনগণের বিজয় অতি সন্নিকটে: আমান

0

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিল সদস্য আমান উল্লাহ আমান বলেছেন, পৃথিবী চায় নিরপেক্ষ নির্বাচন, এক শেখ হাসিনা চায় না। জনগণের ভোটে নির্বাচিত নয় বিধায় জনগণকে তাদের এতো ভয়। তিনি বলেন, বিনা প্রতিদ্বন্দীতায় যারা এমপি হয়েছেন জনগণ তাদেরকে সংসদ থেকে বের করে নিয়ে আসবে। জনগণের বিজয় অতি সন্নিকটে। এই দানবীয় সরকারের পতন ঘটিয়ে মানুষের সরকার প্রতিষ্ঠা করা হবে। ৯০ এর চেতনায় গণঅভ্যুথান সৃষ্টি হবে। এই আন্দোলন হবে জনগণের আন্দোলন, দেশ ও গণতন্ত্রের জন্য আন্দোলন। জনগনের অধিকার প্রতিষ্ঠা করে আবারো প্রমাণ করবে বিএনপি জনগণের দল।

শুক্রবার (০৬ জানুয়ারি) সকালে গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত ‘বিএনপি ঘোষিত যুগপৎ আন্দোলনের ১০ দফা দাবি ও রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখার ব্যাখ্যা-বিশ্লেষণ শীর্ষক’ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমান বলেন, ১৯৯৬ সালে শেখ হাসিনার দাবি মতে সংবিধানে সংযোজিত তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই আগামী নির্বাচন হতে হবে। আইয়ুব গেছে, ইয়াহিয়া গেছে, এরশাদ গেছে, শেখ হাসিনাকেও যেতে হবে। গত ৪ মাসে ১০ জন নেতাকর্মীকে হত্যা করে শেখ হাসিনার হাত রক্তে রঞ্জিত করেছে। দশ জন কেন, দশ হাজার নেতাকর্মীকে হত্যা করলেও শেখ হাসিনাকে ক্ষমতা থেকে বিদায় না করে জনগণ রাজপথ ছাড়বে না।

তিনি আরও বলেন, বিচার বিভাগ, প্রশাসন, পুলিশসহ রাষ্ট্রের সব কাঠামো শেখ হাসিনা ধ্বংস করে দিয়েছে। শেখ হাসিনা ১৪ সাল, ১৮ সালের মতো নির্বাচন করতে চায়। আমার ভোট সরকার দিবে, এই নির্বাচন এবার জনগণ হতে দিবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com