জনগণকে সরকার আটকে রাখতে পারেনি, জনগণ বিএনপির সঙ্গে আছে: টুকু

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, ঢাকার সমাবেশ ঘিরে সরকার যে পাকিস্তানি হানাদার বাহিনীর মতো দলীয় কার্যালয়ে হানা চালিয়েছিল তারপরও দেশের জনগণ সমাবেশে উপস্থিত হয়েছে। পাড়া-মহল্লায় পাহারা দিয়েও জনগণকে তারা আটকে রাখতে পারেনি। জনগণ বিএনপির সঙ্গে আছে।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের নিজ বাসভবনে কেন্দ্র ঘোষিত আন্দোলনের ১০ দফা এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা বিষয়ে স্থানীয় নেতাকর্মীদের কাছে ব্যাখা ও বিশ্লেষণধর্মী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি শ্রী অমর কৃষ্ণ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী খান, শহর বিএনপির সাধারণ সম্পাদক মুন্সি জাহেদ আলম, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ প্রমুখ উপস্থিত ছিলেন।

টুকু বলেন, নিত্যপণ্যের দামের ঊর্ধ্বগতি রোধে এই সরকারের কোনো মাথাব্যথা নেই। সরকার দেশের রাষ্ট্রকাঠামো একদম ভেঙে ফেলেছে। আর সেটাকে মেরামত করার জন্যই আমাদের ২৭ দফা।

বিএনপির স্থায়ীকমিটির এ সদস্য বলেন, বিএনপি ক্ষমতায় গেলে জনগণকে কী দেবে সেই সকল প্রশ্নের উত্তরও ২৭ দফায় রয়েছে। আর গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য ১০ দফা দিয়েছি, সরকারকে ক্ষমতা ছেড়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। কেন দিতে হবে তা ১০ দফায় উল্লেখ আছে বলেও জানান তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com