দেশের মানুষের একটাই দাবি আ.লীগ সরকারকে বিতাড়িত ও পতন করা: খসরু

0

বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চোধুরী বলেছেন, বাংলাদেশের মানুষ তার মালিকানা, ভোটাধিকার, আইনের শাসন এবং জীবনের নিরাপত্তা ফিরে পেতে চায়। জনগণ স্পস্ট বার্তা দিয়েছে-অবৈধ ফ্যাসিস্ট, দখলদার, অনির্বাচিত ও নির্যাতনকারী সরকারকে বিদায় নিতে হবে। বাংলাদেশের মানুষের একটাই দাবি এই সরকারকে বিতাড়িত ও পতন করা।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) বিকালে স্টেশন রোডে জামালপুর জেলা বিএনপি আয়োজিত সিটি হাউসের তৃতীয় তলায় বিএনপি ঘোষিত রাস্ট্র কাঠামো মেরামতের রুপরেখার ব্যাখ্যা বিশ্লেষণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেছেন।

তিনি আরো বলেন, এই বার আর ভোট চুরি করতে দেয়া যাবে না। ভোট চোরদের হাতেনাতে ধরতে হবে। ভোট চোরদের ধরে নিজের ভোটাধিকার প্রয়োগ করে দেশের মানুষের জন্য নির্বাচিত ও জবাবদিহিতা সরকার করতে হবে। বিএনপির এই ২৭ দফা আন্দোলনের একটি অংশ।

তিনি আরো বলেন, দেশকে গভীর গর্ত থেকে তুলে আনতে হলে ২৭ দফার বিকল্প নাই। দেশকে বাঁচাতে হলে জনগণের সাথে কিছু ওয়াদা দিতে হবে। সেটাই করেছেন দেশনায়ক তারেক রহমান। রাস্ট্র কাঠামো মেরামতের রুপরেখা ঘোষণা দিয়ে তারেক রহমানের নেতৃত্বের যোগ্যতা অনেক উপরে স্থান পেয়েছে। আজকে বিএনপির ২৭ দফার রুপরেখা বাস্তবায়ন না হলে বাংলাদেশ পরিচালনা করা সম্ভব হবে না।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ওয়ারেছ আলী মামুনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক শরিফুল আলম, জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম, কেন্দ্রিয় বিএনপি নেতা সুলতান মাহমুদ বাবু, সিরাজুল হক, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শহীদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com