জনগণের শক্তির কাছে আ.লীগের পরাজিত হতেই হবে: শাহজাহান

0

যতই শক্তি প্রয়োগ হোক না কেন আন্দোলনের মাধ্যমে তাদের পতন অবশ্যই হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।

তিনি বলেন, জনগণের শক্তির কাছে তাদের পরাজিত হতেই হবে। আমরা জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন করি, যাতে তারা বুঝতে পারেন এ সরকারের পতনের পর তত্ত্বাবধায়ক সরকার আসবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে ফেনী পৌর শহরের ইসলামপুর রোডে স্থানীয় বিএনপির অফিসে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবদিন, চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমদ মজুমদার, কেন্দ্রীয় সহ-সমবায় বিষয়ক সম্পাদক বেলাল আহমদ।

মোহাম্মদ শাহজাহান আরও বলেন, যে সংবিধান আমরা মুক্তিযুদ্ধের মাধ্যমে কায়েম করেছিলাম। জনগণের যে অধিকার আমরা প্রতিষ্ঠা করেছিলাম। তারা সেই সংবিধানকে ক্ষতিগ্রস্ত করেছে, জনগণের অধিকার হরণ করেছে। শেষ পর্যন্ত তাদের বিদায় নিতেই হবে। গায়ের জোরে তারা টিকে থাকতে পারবে না। শেখ মুজিবও পারেননি।

তিনি বলেন, যতই শক্তি প্রয়োগ করা হোক আন্দোলনের মাধ্যমে তাদের পতন অবশ্যই হবে। হয় সরকার পদত্যাগ করবে, না হয় পদত্যাগে বাধ্য করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com