৩০ ডিসেম্বর ঢাকায় আমরা গণমিছিল করবো, এই গণমিছিল একটি রাজনৈতিক কর্মসূচি: জাহিদ

0

বিএনপির ভাইস চেয়ারম্যান ও গণমিছিল কর্মসূচির সমন্বয়কারী ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, আমরা আগামী ৩০ ডিসেম্বর ঢাকায় গণমিছিল করবো। বিষয়টি অবহিত করতে ডিএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেছি।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে ডিএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাতের পর ডা. জাহিদ বলেন, পুলিশের নিরাপত্তা বিষয় না। আমরা গণমিছিল করবো সেটা জানিয়েছি। এই গণমিছিল একটি রাজনৈতিক কর্মসূচি। এটা আমরা করবো।

এ সময় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহম্মেদ তালুকদার তার সাথে ছিলেন।

গণমিছিল কোথা থেকে শুরু হবে কোথায় শেষ হবে জানতে চাইলে ডা. জাহিদ বলেন, নয়াপল্টন থেকে দুপুর দুইটায় শুরু হবে। কোথায় শেষ হবে সেটা পরে জানাবো।

কাকরাইল, মালিবাগ, মগবাজার হয়ে বাংলামোটরে গিয়ে শেষ হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা এরকম একটি রুট পুলিশকে জানিয়েছি। পরবর্তীতে জানতে পারবেন।

তিনি আরও বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। গণমিছিল একটি গণতান্ত্রিক কর্মসূচি। কাজেই আমরা মনে করি জনগণের কথা বলার জন্য দশ দফা দাবি আদায়ের জন্য যে আন্দোলন, তার প্রথম কর্মসূচি ৩০ ডিসেম্বরের গণমিছিল। এই গণমিছিল সুষ্ঠুভাবে করার জন্য সকল মহল সহযোগিতা করবে।

ডা. জাহিদ বলেন, ৩০ তারিখের গণমিছিল সফল করাই আমাদের মূল উদ্দেশ্য। সে লক্ষ্যেই আমরা এগিয়ে যাচ্ছি। আমরা আশাবাদী আগামী দিনে গণতন্ত্র উদ্ধারের যে লড়াই, সেই লড়াইয়ের অংশ গণমিছিল সফল হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com