ফখরুল-আব্বাসদের জামিন আবেদন প্রত্যাখ্যান অযৌক্তিক: বিএনপি

0

বিএনপির স্থায়ী কমিটি মনে করে, ‘দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির অন্যতম সদস্য মির্জা আব্বাসসহ জাতীয় নেতা এবং দল ও অঙ্গ দলের বিভিন্ন পর্যায়ের শত শত নেতা-কর্মীকে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য বিনাঅপরাধে গ্রেফতার করা, বার বার তাদের জামিনের আবেদন প্রত্যাখান করা অযৌক্তিক।’

নজরুল ইসলাম বলেন, ফখরুল-আব্বাসদের কারাগারে তাদের প্রাপ্য মর্যাদা ও সুবিধা না দেওয়ায় তীব্র ক্ষোভ, প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানায় স্থায়ী কমিটি।

সোমবার (২৬ ডিসেম্বর) রাতে অনুষ্ঠিত দলের স্থায়ী কমিটির বৈঠকে এসব দাবি জানানো হয়। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে রাজধানীর গুলশানে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের অবস্থান তুলে ধরেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে নজরুল ইসলাম উল্লেখ করেন, ‘দলকে নেতাশূন্য করার হীন চক্রান্তের অংশ হিসেবে দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে হয়রানীমূলক ও ভিত্তিহীন মামলা দায়ের করা হয়েছে।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com