ছাত্ররাজনীতিকে দুর্নামের ধারা থেকে বের করে আনতে চাই: কাদের

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ছাত্ররাজনীতিকে দুর্নামের ধারা থেকে বের করে আনতে চাই। ঐতিহ্যবাহী রাজনীতির সুনামের ধারা কোথায় যেন হারিয়ে গেছে। কোথায় যেন তলিয়ে গেছে। 

রোববার (২৫ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) ঢাকা ইউনিভার্সিটি পলিটিকাল সায়েন্স ডিপার্টমেন্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডুপডা) বার্ষিক পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আজকে ছাত্রনেতাদের বলব, ছাত্ররাজনীতিকে সাধারণ ছাত্র-ছাত্রীদের কাছে আকর্ষণীয় করে তুলতে হবে। আকর্ষণীয় করে তুলতে হলে লিডারশিপকে স্মার্ট ও আকর্ষণীয় হতে হবে। স্মার্ট মানে সুন্দর পোশাক পরা না, সাধারণ পোশাক পরেও স্মার্ট থাকা যায়। স্মার্টনেস চেতনায়, মনের ভেতর। চেতনায় থাকলে, মনে থাকলে, বাইরেও তার প্রকাশ ঘটবে।

ছাত্রলীগের নতুন নেতৃত্বের উদ্দেশে কাদের বলেন, আমাদের নেত্রী অনেক আশা নিয়ে সাদ্দাম ও ইনানকে সেন্ট্রালে এবং ঢাকা ইউনিভার্সিটিতে শয়ন ও সৈকতকে পছন্দ করেছেন। ঢাকা সিটিতেও আমরা উত্তর-দক্ষিণে কমিটি করেছি। আমরা সিভি দেখে, সবার সবকিছু দেখে, অনেক আশা নিয়ে তোমাদের দায়িত্ব দিয়েছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com