বর্তমান সরকারের অধীনে দেশে নির্বাচন হতে দেয়া হবে না: সিলেট জেলা-মহানগর বিএনপি

0

বিএনপির সাথে এখন সাধারণ মানুষও রাজপথে দাঁড়িয়েছে। সারাদেশে বিএনপির কর্মসূচিতে লোকসমাগম দেখে সরকারের পায়ের নিচ থেকে মাটি সরে গেছে। কেউই এখন আর সরকারের পক্ষে নেই। আওয়ামী লীগ সরকার পুরোপুরি ব্যর্থ। বর্তমান সরকারের অধীনে দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত গণমিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় নেতাকর্মীদের অংশগ্রহণে নগরের রেজিস্ট্রারি মাঠ থেকে মিছিলটি শুরু হয়।
বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নগরের চৌহাট্টা এলাকায় গিয়ে সমাবেশে মিলিত হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগ, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানসহ ১০ দফা দাবিতে এ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবুল কাহের চৌধুরী শামীম ও শাহরিয়ার হোসেন, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক নুরুল হক ও কামরুল হুদা জায়গীরদার, মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন ও সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মহানগর বিএনপির আহ্বায়ক আবদুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। সভা সঞ্চালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ শাহজাহান বলেন, সরকার পুরোপুরি ব্যর্থ। এই অনির্বাচিত সরকারের অধীনে দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। দীর্ঘ দিন ধরে এই সরকার জুলুম-নির্যাতন চালিয়ে মানুষের জীবন অতিষ্ঠ করে ফেলেছে। বিএনপির পাশে দাঁড়িয়ে সাধারণ মানুষ এখন রাজপথে নেমেছে। বিএনপি মানুষের ভোটাধিকার নিশ্চিতে কাজ করছে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হাসান (জীবন), নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী। এ ছাড়া গণমিছিল শুরুর আগে রেজিস্ট্রারি মাঠে স্বাগত বক্তব্য দেন মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com