আ.লীগের জুলুম-নির্যাতন এবং ভোটচুরি দেশের মানুষ আর সহ্য করতে চায় না: ফারুক

0

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, দেশের মানুষ আর আওয়ামী লীগের জুলুম-নির্যাতন এবং ভোটচুরি সহ্য করতে চায় না।

তিনি বলেন, এভাবে দেশ চলতে পারে না।

জ্বালানি তেল, বিদ্যুৎ ও গ্যাসের দাম কমাতে হবে। এছাড়া আমাদের প্রিয় নেতা দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সব রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে শহরের চিত্রলেখা মোড়ে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে বিএনপি কর্তৃক ঘোষিত ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ও সব রাজবন্দিদের মুক্তির দাবিতে গণমিছিলের আগে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৯৭১ সালের ২৫ মার্চ আমাদের নেতা শহীদ জিয়াউর রহমান চট্টগ্রাম বেতার কেন্দ্র থেকে বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করেছিলেন। সে ঘোষণায় উজ্জীবিত হয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম। সেই স্বাধীনতার সুফল আজ আওয়ামী লীগ শেষ করে দিয়েছে। তাই আমাদের মিছিলের স্লোগান হবে- আর তোমাদের ক্ষমতায় থাকতে দিতে চায় না দেশের মানুষ। স্লোগান হবে- তেল ও বিদ্যুতের দাম কমাতে হবে। ২০ হাজার টাকার জন্য আর কোনো কৃষককে গ্রেফতার করা যাবে না। যারা এদেশের টাকা পাচার করে, করোনার সার্টিফিকেট জাল করে তাদের বিচার আজকে এই দেশে হয় না।

আরও বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সেলিম উল্লাহ সেলিম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com