রাতের বেলায় দেয়ালে নিজের ছায়া দেখেও চিৎকার করে ওঠে সরকার: আলাল

0

বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, সরকার ছায়া আতঙ্কে ভুগছে। রাতের বেলায় দেয়ালে নিজের ছায়া দেখেও চিৎকার করে ওঠে। নাশকতা নাশকতা বলে চিৎকার করে। এর জন্য বিএনপি দায়ী না। এ ভয়ের কারণে আজও পঞ্চগড়ে এক বিএনপিকর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। আর কত? হত্যা নির্যাতন করবেন আর বচন দেবেন তা-তো হয় না।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে যশোর বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত গণমিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপিকা নার্গিস বেগমের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, আমরা কারও সঙ্গে যুদ্ধ করছি না, আমরা কাউকে উৎখাতের জন্য ওয়াদা করে নামিনি। একটি নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে আমরা তাতে অংশ নেব। সেখানে প্রমাণ হবে কারা জনপ্রিয়।

সমাবেশে আলাল আরও বলেন, ব্যাংকগুলো ফাঁকা হয়ে গেছে। যত লক্ষ-কোটি টাকা পাচার হয়েছে তা দিয়ে ১০টা পদ্মা সেতু করা যেত। আমরা এর বিরুদ্ধে কথা বলছি। এটা অব্যাহত থাকবে। এখানে যিনি বাধা সৃষ্টি করবেন তিনি টিকতে পারবেন না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com