আন্দোলন-সংগ্রামের মাধ্যমেই নেতাকর্মীদের মুক্ত করবো এবং এ সরকারের পতন ঘটাবো: আলাল

0

আন্দোলন-সংগ্রামের মাধ্যমেই নেতাকর্মীদের মুক্ত করবো এবং এ সরকারের পতন ঘটাবো জানিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াই শুধু এদেশের জনগণের দুঃখ-কষ্ট বোঝেন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতাদের মুক্তির দাবিতে আয়োজিত অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

আলাল বলেন, আওয়ামী লীগ সভাপতি (প্রধানমন্ত্রী) বলেন, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো নাকি এত সহজ নয়। সেজন্যই তো আমরা মাঠে নেমেছি। দেশের এমন কোনো একটি জিনিসপত্র নেই যার দাম বাড়েনি। অথচ সরকারের মন্ত্রী-এমপিরা বিশ্ববাজারে দাম বাড়ার অজুহাত দিয়েই খালাস।

তিনি বলেন, আওয়ামী লীগকে আর বেশিদিন ক্ষমতায় রাখা যাবে না। অবিলম্বে খালেদা জিয়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাসসহ সব নেতাকর্মীকে মুক্তি দিতে হবে। তা না হলে আমরা আন্দোলন-সংগ্রামের মাধ্যমে তাদের মুক্ত করবো এবং এ সরকারের পতন ঘটাবো।

এসময় তিনি আগামী দিনের আন্দোলন কর্মসূচিতে সবাইকে শরিক হওয়ার আহ্বান জানান।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমতউল্লাহ বলেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়া। বিএনপি বাংলাদেশ সবচেয়ে জনপ্রিয় দল। সেই দলের পার্টি অফিসে গিয়ে পুলিশ তাণ্ডব চালিয়ে প্রায় ছয়শো নেতাকর্মীকে গ্রেফতার করছে। বিএনপির বিভাগীয় ১০টি গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হয়েছে। অথচ সরকার সবগুলো সমাবেশ বানচাল করতে চেয়েছিল। জনতার আন্দোলনের স্রোত কেউ ঠেকাতে পারে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com