আ.লীগের সম্মেলনে নিরাপত্তা ঝুঁকি নেই: ডিএমপি

0

আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল যাতে উৎসবমুখর পরিবেশে উদযাপন হয় সেজন্য সব ব্যবস্থায় নেওয়া হয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা সংক্রান্ত সুনির্দিষ্ট কোনো ঝুঁকি নেই।

শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করে এক ব্রিফিংয়ে এ কথা বলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রীর সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ, এসবি, র‌্যাব ও সাদা পোশাকের কর্মকর্তারা কাজ করছেন। প্রধানমন্ত্রী সব সময় ঝুঁকির মধ্যে থাকেন। এ বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে পরিকল্পনা করা হয়েছে।

ডিএমপি কমিশনার বলেন, বিশ্বের যত বড় বড় রাজনৈতিক নেতৃবৃন্দ আছেন তাদের মধ্যে সবচেয়ে বেশি ঝুঁকিতে আছেন শেখ হাসিনা। একাত্তরের পরাজিত শক্তিরা বারবার তার জীবননাশের চেষ্টা করেছে। ২১ আগস্ট গ্রেনেড হামলা, টুঙ্গিপাড়ায় বোমা হামলাসহ অনেক ঘটনাই ঘটেছে। এসব বিষয় সামনে রেখে নিরাপত্তা ব্যবস্থা সাজানো হয়েছে। এর বাইরেও সিসি ক্যামেরা, ডগ-স্কোয়াড, আর্চওয়ে স্থাপনসহ সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com