লক্ষ্মীপুর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাড. হাছিব

0

লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি কারাবন্দি থাকায় ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন অ্যাডভোকেট হাছিবুর রহমান। তিনি জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ছিলেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পদাধিকার বলে দায়িত্ব পালন করবেন হাছিব।

ওই চিঠির অনুলিপি বিএনপির সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত মাহবুবের রহমান শামীম, সহ-সাংগঠনিক জালাল উদ্দিন মজুমদার এবং লক্ষ্মীপুর জেলা কমিটির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবুকেও দেওয়া হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, বিএনপি নেতা এ্যানি কারাগারে রয়েছেন। এতে দলীয় কার্যক্রম গতিশীল রাখতে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত হাছিবুর রহমান হাছিব জেলা কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব পালন করবেন।

এ বিষয়ে হাছিবুর রহমান বলেন, কেন্দ্র থেকে আমাকে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। এ্যানি চৌধুরী কারামুক্ত হলে ও পরবর্তী নির্দেশনা পর্যন্ত আমাকে এ দায়িত্ব পালন করে যেতে বলা হয়েছে। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা আন্দোলন চালিয়ে যাব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com