যেকোনো সন্ত্রাসী কর্মকাণ্ড মোকাবিলা করে আমরা সমাবেশ করব: মির্জা আব্বাস

0

‘যেকোনো সন্ত্রাসী কর্মকাণ্ড মোকাবিলা করে আমরা সমাবেশ করব জানিয়ে, সমাবেশ করতে বিএনপিকে ছাড় দেওয়া হয়েছে’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের কড়া সমালোচনা করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেছেন, ‘বাংলাদেশ কাউকে ইজারা দেওয়া হয়নি।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সমাবেশের প্রসঙ্গে মির্জা আব্বাস বলেন, সমাবেশ করা সবার সাংবিধানিক অধিকার, ছাড় দেওয়ার কী আছে?

সমাবেশের জন্য নয়াপল্টনে বিকল্প কোনো ভেন্যু পছন্দ আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, তারা যদি না পারে, আমাদের বললে আমরা পছন্দ করে দেবো। তবে এখনই বিকল্প ভেন্যুর কথা বলব না।

আওয়ামী লীগের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করে এ বিএনপি নেতা বলেন, যেকোনো সন্ত্রাসী কর্মকাণ্ড মোকাবিলা করে আমরা সমাবেশ করব। ঢাকা মহানগরের মধ্যে কোনো জায়গা যা আমাদের কাছে সন্তোষজনক ও নিরাপদ মনে হবে, আমাদের জানালে আমরা সেটা বিবেচনা করব। যদি তারা সেরকম কোনো জায়গা খুঁজে না পায়, আমাদের জিজ্ঞেস করলে বলে দেবো।

বিএনপির সমাবেশকে ঘিরে সরকার সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে অভিযোগ করে তিনি বলেন, গত রোববার ঢাকা মহানগর নেতা ইশরাক হোসেনের ওপর হামলার মধ্য দিয়ে এটা প্রমাণিত হয়েছে। আজ সকালে আমার শাহজাহানপুরের বাসা পুলিশ ঘিরে রেখেছে। সরকার বিএনপির সমাবেশ নিয়ে কেন ভয় পাচ্ছে বুঝি না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com