নিশীরাতের দাগী খুনিরা আজ রাষ্ট্র পরিচালনা করছে: রিজভী

0
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, যারা একের পর এক ব্যাংক লুটপাট করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় না। ব্যবস্থা নেয় টুকুদের বিরুদ্ধে, নয়নদের বিরুদ্ধে। নিশীরাতের দাগী খুনিরা আজ রাষ্ট্র পরিচালনা করছে বলেই এমন করছে।

 

বিএনপির এই শীর্ষ নেতা বলেন, হাসিনা তো অবৈধ সরকার। অন্যায়কারীদের সরকার আর অন্যায়ের বিরুদ্ধে সবার আগে প্রতিবাদ করে কারা? যুবকরা, তাই এই তাদেরকে থামানোর জন্যই যুব নেতাদের গ্রেফতার করা হচ্ছে।

 

রবিবার (০৪ ডিসেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকুকে গ্রেফতারের প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

 

তিনি বলেন, শেখ হাসিনা ভুল কৌশল অবলম্বন করেছেন। সর্বনাশা নীতি অবলম্বন করেছেন। টুকুরা গ্রেফতার হলে আরও লক্ষ-কোটি টুকু জেগে উঠবে। রাস্তা-ঘাট সব জায়গায় মিছিলে মিছিলে শ্লোগানে মুখরিত হবে। ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশে রাস্তায় রাস্তায় মোড়ে মোড়ে জনতার তরঙ্গ সৃষ্টি হবে। আর এই ভয়ে শেখ হাসিনা জঙ্গি ধরার নাটক করে বাসায় বাসায় অভিযান চালিয়ে বিএনপির নেতাকর্মীদেরকে গ্রেফতার করছে। গ্রেফতারের ভীতি সৃষ্টি করে নেতাকর্মীদেরকে নয়া পল্টনে আসা বন্ধ করতে পারবেন না।

 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, এই প্রতিবাদ সভা দুর্বৃত্তদের বিরুদ্ধে অন্যায়ের বিরুদ্ধে একজন কর্তৃত্ববাদ সরকারের বিরুদ্ধে। এই প্রতিবাদ সভা একজন অপরাধীর বিরুদ্ধে, সেই অপরাধী হচ্ছে বর্তমান সরকার।

 

টুকু ও নয়নের গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে এই নেতা বলেন, অন্যায়ভাবে টুকু ও নয়নকে গ্রেফতার করা হয়েছে। তাদের মুক্তির জোর দাবি জানাচ্ছি। দাবি জানাবো কি? তাদেরকে দ্রুত ছেড়ে দিন। অনেক অন্যায় করেছেন অনেক পাপ করেছেন। অনেক টাকা লুট করেছেন। অপরাধের পাল্লা আর ভারী করবেন না।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com