আওয়ামী লীগ যতই গর্জন ছাড়ুক কোনো লাভ হবে না, এবার তাদের পতন নিশ্চিত: টুকু

0
জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, ‘রাজপথ এখন বিএনপির দখলে। সারাদেশে নেতাকর্মীরা শত বাধা পেরিয়ে গণতান্ত্রিক আন্দোলনকে সফল করছেন। এখান থেকে আর কেউ ঘরে ফিরবে না। আওয়ামী লীগ যতই গর্জন ছাড়ুক কোনো লাভ হবে না। এবার তাদের পতন নিশ্চিত।’ 

 

সোমবার (৩১ অক্টোবর) রাজধানীর পল্টনে ঢাকা মহানগর বিএনপির উদ্যোগে অঙ্গ সংগঠনের সঙ্গে পল্টন থানা বিএনপির এক যৌথসভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ নিয়ে সরকার ষড়যন্ত্র করছে। এই সমাবেশ যাতে সফল না হয় তার জন্য অনেক কূটকৌশলের আশ্রয় নিবে। অনেক বাধা দিবে। কিন্তু জনস্রোতকে ঠেকানো যাবে না। এখনো পারছে না, আগামীতেও পারবে না। ঢাকার মহাসমাবেশকে বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে বড় মহাসমাবেশে পরিণত করা হবে। তিল ধারণের ঠাই থাকবে না। ওই দিন লোকে লোকারণ্য হবে ঢাকা শহর।

 

তিনি সরকারের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, বিএনপির নেতাকর্মীরা ‘ধরে ধরে ধরে না- ধরলে আবার ছাড়ে না।’ এবার বিএনপির নেতাকর্মীরা রাজপথে নেমেছে। তাই এবার আর রক্ষা নেই ক্ষমতাসীন সরকারের।

 

টুকু আরও বলেন, বিগত ১৪ বছরের সকল পাপ, অন্যায়, গুম, খুন, হত্যা এবং নির্যাতনের বিচার করা হবে। কাউকে পালানোর সুযোগ দেওয়া হবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com