আ.লীগ দ্বারাই লগি-বৈঠা দিয়ে মানুষ হত্যা সম্ভব: ইবরাহিম

0

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতিক বলেছেন, আওয়ামীলীগ প্রধানের নির্দেশে ২৮ অক্টোবর লগি-বৈঠা দিয়ে মানুষ হত্যা করেছে। আর এটা আওয়ামীলীগের দ্বারাই সম্ভব।

গতকাল সোমবার জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ হলে ‘স্বাধীনতা ও মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন’ আয়োজিত ‘২৮ অক্টোবর ট্রাজেডি, সন্ত্রাস নির্ভর রাজনীতি ও জনগণের ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় ফাউন্ডেশনের সেক্রেটারি জেনারেল আহসান উল্লাহ শামীমের সভাপতিত্বে ও দেশপ্রেমিক নাগরিক পার্টির মহাসচিব শওকত হোসেনের পরিচালনায় প্রধান আলোচক ছিলেন, বিএনপি নেতা ও সাবেক এমপি নাজিমউদ্দিন আলম।

বিশেষ অতিথির বক্তৃতা করেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসেন। আরো আলোচনা করেন, বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম, বাংলাদেশ মুসলিম সমাজের চেয়ারম্যান মাসুদ হোসেন, ফেডারেল ডেমোক্রেটিক পার্টির আহবায়ক ড. এ আর খান, ইসলামী সমাজতান্ত্রিক দলের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান, এনডিএম এর সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হিরা, বাংলাদেশ রিপাবলিকান পার্টির চেয়ারম্যান অধ্যাপক বাজলুর রহমান আমিনী, মুসলিম লীগের সহ সাংগঠনিক সম্পাদক এম মাহবুবুর রহমান ভূঁইয়া, জাতীয়তাবাদী ওলামা দলের নেতা মাওলানা রফিকুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

নাজিম উদ্দিন আলম বলেন, শেখ হাসিনার সরকার তথাকথিত যে ট্রাইব্যুনাল গঠন করেছে সেই ট্রাইব্যুনালেই লগি-বৈঠা দিয়ে মানুষ হত্যার বিচার করা হবে। মোবারক হোসেন বলেন, আমি উপস্থিত সাক্ষী ২৮ অক্টোবর হিংস্র পশুকেও হার মানিয়েছিল আওয়ামী লীগ। সেদিন তারা লগি-বৈঠা দিয়ে শুধু মানুষ হত্যা করেই থামেনি, সেই লাশের ওপর উঠে নৃত্য করেছিল তারা। এ থেকেই প্রমাণিত হয় তারা কতটা হিংস্র।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com