১২ নভেম্বর ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে লিফলেট বিতরণ

0

১২ নভেম্বর ফরিদপুর বিভাগীয় বিএনপির গণসমাবেশ সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে লিফলেট বিতরণ করা হয়েছে ফরিদপুরে।

সোমবার (৩১ অক্টোবর) বিকেলে শহরের কাঠপিট্টর দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মুজিব সড়ক থেকে ফরিদপুর প্রেসক্লাব পর্যন্ত সাধারণ মানুষের মাঝে এসব লিফলেট বিতরণ করা হয়।

নেতৃবৃন্দ বলেন, সারাদেশে বিএনপির গণসমাবেশে জনতার যেই জোয়ার দেখা গেছে, তাতে আমরা বিশ্বাস করি ফরিদপুরের গণসমাবেশ জনতার মহাসমুদ্রে রুপ নিবে। এই গণসমাবেশ থেকেই বর্তমান সরকারের পতন ঘন্টা বাজানো হবে। তারা সকলকে গণসমাবেশে যোগ দেয়ার জন্য উদাত্ত আহ্বান জানান।

বর্তমান সরকারের পদত্যাগ, বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন সহ বিভিন্ন দাবিতে এ গণসমাবেশের ডাক দেয়া হয়েছে।

এসময় বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান ও সেলিমুজ্জামান সেলিম, কৃষক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, জেলা বিএনপির আহ্বায়ক মোদাররেস আলী ঈসা, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু, মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি, জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, যুগ্ন আহ্বায়ক (যথাক্রমে) আফজাল হোসেন খান পলাশ, জুলফিকার হোসেন জুয়েল, আজম খান, আতাউর রশিদ বাচ্চু, তানভীর চৌধুরী রুবেল, বিএনপি নেতা রশিদুল ইসলাম লিটন, মোস্তাক হোসেন বাবলু, মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, মহানগর বিএনপি নেতা মিজানুর রহমান মিনান,জেলা মহিলা দলের আহবায়ক নাজরিন রহমান প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

পরে নেতৃবৃন্দ মুজিব সড়ক হয়ে ফরিদপুর প্রেসক্লাবের পৌছে সংক্ষিপ্ত সমাবেশ করেন। জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার সভাপতিত্বে বক্তব্য দেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান ও সেলিমুজ্জামান সেলিম, কৃষক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ,  মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি ও জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com