সংবিধান অনুযায়ী নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে: কৃষিমন্ত্রী

0

সংবিধান অনুযায়ী নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

মন্ত্রী বলেন, তারেক জিয়ার জেল হয়েছে, পালিয়ে লন্ডনে আছে। সেখানে বসে স্বপ্ন দেখছে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করবে। খালেদা জিয়া এতিমের টাকা চুরি করেছে, তারও জেল হয়েছে, নির্বাচনে আর অংশগ্রহণ করতে পারবেন না। তিনিও স্বপ্ন দেখেন আন্দোলন করে সরকারের পতন ঘটিয়ে আবার প্রধানমন্ত্রী হবেন।

গতকাল বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে মধুপুর উপজেলার অরনখোলা ও বেরিবাইদ ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

‌তিনি বলেন, ‘আমি তারেক জিয়া-খালেদা জিয়াকে বলতে চাই, আন্দোলন করে, ষড়যন্ত্র করে, সামরিক বাহিনীর ছত্রচ্ছায়ায় আর কোনো দিন ক্ষমতায় আসতে পারবেন না। সংবিধান অনুযায়ী নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে। ক্ষমতার উৎস জনগণ। কাজেই ক্ষমতায় আসতে হলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে আসতে হবে।’

তিনি বলেন, একটানা ১৪ বছর ক্ষমতায় থেকে আওয়ামী লীগ দেশে সুশাসন প্রতিষ্ঠা করেছে। এর ফলে অর্থনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামো, আইসিটিসহ সব ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। যা বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। কিন্ত দেশের মধ্যে বিএনপি এই উন্নয়ন দেখে না, দেখতে পায় না। আওয়ামী লীগের নেতাকর্মীদের আরও ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই উন্নয়নকে আরও গতিশীল করতে হবে, এগিয়ে নিতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com