ঝালকাঠিতে পুলিশি বাধায় পণ্ড ৪৪তম যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা

0

দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে ঝালকাঠি জেলা যুবদল। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় শহরের পশ্চিম চাঁদকাঠি পালবাড়ি সংযোগ সড়ক এলাকায় জেলা যুবদলের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের হয়।

তবে শোভাযাত্রাটি বের হয়ে কিছুদূর এগোতেই পুলিশ তাতে বাধা দেয়। এসময় পুলিশ ও যুবদলের নেতাকর্মীদের মধ্যে ধ্বস্তাধস্তির একপর্যায়ে শোভাযাত্রাটি পণ্ড হয়ে যায়।

পরে এ ঘটনায় বিক্ষোভ করে যুবদলের নেতাকর্মীরা। বিক্ষোভ শেষ জেলা যুবদলের আহ্বায়ক শামীম তালুকদার, সদস্য সচিব অ্যাডভোকেট আনিচুর রহমান খান, যুগ্ম আহ্বায়ক রবিউল হোসেন তুহিন, এনামুল হক সাজু প্রমুখ বক্তব্য দেন। এ কর্মসূচিতে যুবদলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেন।

জেলা যুবদলের আহ্বায়ক শামীম তালুকদার বলেন, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা শান্তিপূর্ণভাবে শোভাযাত্রার আয়োজন করেছিলাম। আমাদের কর্মসূচিতে পুলিশ বাধা দেয়। আমরা আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় পুলিশের বাধা উপেক্ষা করিনি। পরে আমতলা রোডে জেলা বিএনপির কার্যালয়ে আগামী ৫ নভেম্বর বরিশালে বিএনপির মহাসমাবেশ সফল করতে প্রস্তুতি সম্পর্কে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com