নির্বাচনে কোনও প্রকার ইনফ্লুয়েন্স করবেন না

0

শনিবার সকালে রাজধানীর গোপীবাগে নিজ বাসায় সাংবাদিকদের এ কথা বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, আমি যতটুক জানি আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের একজন সজ্জন ব্যক্তি। উনার প্রতি আমার আহ্বান থাকবে, নির্বাচনে কোনও প্রকার ইনফ্লুয়েন্স করবেন না। আইনশৃঙ্খলা বাহিনী এবং নির্বাচন পরিচালনার দায়েত্বে যারা থাকবেন, তারা নিরপেক্ষভাবে তাদের দায়িত্ব পালন করবেন। এরপরে নির্বাচনি ফল যা হবে, আমরা তা মেনে নেবো।

এসময় সাংবদিকদের এক প্রশ্নের জবাবে ইশরাক বলেন, মাথায় ব্যান্ডেজ নিয়ে আমার পাশে এখনও একজন ব্যক্তি দাঁড়িয়ে আছেন। তিন গত শুক্রবার ধানের শীষ প্রতীকের প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগের সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। আমি এ বিষয়টি পুলিশকে জানিয়েছি। তারপর তাকে হাসপাতালে নিয়ে গেছি। তারপরও বলবেন অভিযোগ সঠিক নয়?

দেশটা কারও জমিদারি নয় উল্লেখ করে তিনি বলেন, আমরা কারও কথার পরোয়া করি না। উনারা কী বললেন, না বললেন, তাতে কিছু যায় আসে না। যেটা দৃশ্যমান, সেটা সবাই তো দেখছেন। এটা আমাদেরও দেশ। এখানে কারও জমিদারি চলবে না। স্বাধীন দেশের নাগরিক হিসেবে সবার সমান অধিকার।

ইশরাক বলেন, আমরা অনেক আগে থেকেই বলে আসছি, এই নির্বাচন কমিশনের পক্ষে একটা সুষ্ঠু নির্বাচন সম্ভব না। আমার প্রতিপক্ষ কোন পরিবারের সেটা আমি বড় করে দেখতে চাই না। কারণ এই দল থেকে যারা মনোনয়ন পাবে, সবাই তো দলের অবৈধ সুযোগ সুবিধা পাবে। আর এটাই স্বাভাবিক। কারণ তারা তো রাষ্ট্রযন্ত্র দলীয়করণ করেছে। আমি শেষ পর্যন্ত মাঠে থাকবো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com