আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলতে গেলে বিএনপির হাত-পা ভেঙে যাবে: স্বাস্থ্যমন্ত্রী

0

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি কথায় কথায় বলে আওয়ামী লীগকে ধাক্কা দিলে পড়ে যাবে। কিন্তু আওয়ামী লীগ ঠুনকো রাজনৈতিক দল নয়, আওয়ামী লীগ হলো হিমালয় পর্বতের মতো। আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলতে গেলে হাত-পা ভেঙে যাবে।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি এখন মানুষের জীবনযাত্রাকে ব্যাহত করছে। মানুষকে ভুল বোঝাচ্ছে। এই বিএনপি বাংলাভাই ও শায়েখ আব্দুর রহমান সৃষ্টি করেছিল। রাজাকার আলবদরকে এমপি-মন্ত্রী বানিয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলাও করেছে এই বিএনপি।

তিনি বলেন, সিলেটের বন্যায় মানুষ কষ্ট করলো। করোনায় মারা গেলো, লোকজন কাজ করতে পারেনি। তখন মানুষের পাশে দাঁড়ানোর সময় ছিল। কিন্তু তখন বিএনপিকে খুঁজে পাওয়া যায়নি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, যদি আগামীতে ভালো থাকতে চান, উন্নয়ন বজায় রাখতে চান, যদি শিল্প কারখানা, রাস্তাঘাট ও ব্রিজ চান তাহলে আওয়ামী লীগের সঙ্গে থাকতে হবে। নৌকায় ভোট দিতে হবে। সবার প্রচেষ্টায় আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com