আওয়ামী সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশকে খাদের কিনারায় নিয়ে গেছে: জাগপা

0

২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশকে খাদের কিনারায় নিয়ে গেছে। তাই সারা দেশের জনগণ এই নিশিরাতের সরকাকে আর দেখতে চায় না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের লক্ষ্যে অবিলম্বে ক্ষমতাসীন সরকারকে পদত্যাগ করতে হবে।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে জাগপা ঢাকা মহানগরী আয়োজিত দলটির সাবেক সভাপতি মরহুম শফিউল আলম প্রধানের সহধর্মিণী অধ্যাপক রেহানা প্রধানের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

খন্দকার লুৎফর রহমান বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে দেশের মানুষ আজ অতিষ্ঠ। বিরোধী দল এসবের প্রতিবাদে সভা-সমাবেশ করছে। কিন্তু অবৈধ সরকার তাদের পতন টের পেয়ে সারাদেশে বিরোধী দলের নেতাকর্মী ও সভা-সমাবেশে হামলা ও প্রতিবন্ধকতা তৈরি করছে। কিন্তু এই সরকার আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না।

তিনি বলেন, সরকারের দুর্নীতি, লুট, হরিলুট, টাকা পাচার, গুম, খুন আর মহাদুর্নীতির কাহিনী এখন মানুষের মুখে মুখে। দেশের মধ্যম ও নিম্নআয়ের মানুষ জীবনধারণের সব অবলম্বন হারিয়ে ফেলেছেন। এমতাবস্থায় সরকারের পদত্যাগ ছাড়া কোনো সমাধান হবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com