প্রতি ফোঁটা রক্তের মূল্য শেখ হাসিনা সরকারকে দিতে হবে: রিজভী

0

ফেনী ও নোয়াখালী থেকে চট্টগ্রামের মহাসমাবেশে যাওয়ার পথে পথে বিএনপি নেতাকর্মীদের গাড়িতে আঘাত করাসহ বাধা দেওয়ার অভিযোগ তুলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, হামলা করে রক্ত ঝরিয়েছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা।

এ বাধা-বিপত্তি ও হামলার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনা সরকার প্রতি ফোঁটা রক্তের দায় সরকারকে নিতে হবে। প্রতিটি আঘাতের উত্তর সময় হলেই দেওয়া হবে।

ফেনীতে হামলার শিকার আহত নেতাকর্মীদের দেখতে এসে গতকাল বৃহস্পতিবার বিকালে এসব কথা বলেন রিজভী।

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের রামপুরের বাসায় অবস্থান করে তিনি নেতাকর্মীদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

এ সময় রিজভী আরও বলেন, আর প্রতিরোধ নয় এবার প্রতিশোধ নিতে হবে। এই প্রতিশোধের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতেও বললেন বিএনপির এই নেতা।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ রফিক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল এবং ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দীন আলাল, গাজী মানিক, আনোয়ার হোসেন পাটোয়ারী, জেলা বিএনপির সদস্য আলা উদ্দিন গঠন, সোনাগাজী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টুসহ ফেনী জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com