চট্টগ্রামে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ: সড়কে ছাত্রলীগ-যুবলীগের অবস্থান

0

বিএনপির বিভাগীয় মহাসমাবেশে যোগ দিতে বিভিন্ন জায়গা থেকে চট্টগ্রামে যাচ্ছেন দলের এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ অবস্থায় বুধবার (১২ অক্টোবর) ভোর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার বিভিন্ন স্থানে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন বলে অভিযোগ উঠেছে। কোথাও কোথাও গাড়ি তল্লাশি ও ভাঙচুরেরও খবর পাওয়া গেছে।

এদিকে মঙ্গলবার সন্ধ্যা থেকে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের কয়েক দফা হামলায় বিএনপির ১০ নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

আহতরা হলেন- বারইয়ারহাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. জসীম উদ্দিন (৫০), হিঙ্গুলী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কাজী ছালেহ আহম্মদ (৫২), পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সেলিম হাজারী (৫০), বিএনপি নেতা জাফর আলম লিটনসহ (৪০) ১০ জন। তাদের উপজেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরী বলেন, ‘আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় বারইয়ারহাটে আমাদের চার এবং উপজেলার বিভিন্ন জায়গায় আরও ছয় নেতাকর্মী আহত হয়েছেন। মঙ্গলবার থেকে বিভিন্ন জায়গায় সরকারি দলের নেতাকর্মীরা মহড়া দিচ্ছে।’

শাহীদুল আরও বলেন, ‘বুধবার সকাল থেকে বারইয়ারহাট, জোরারগঞ্জ, ঠাকুরদীঘি, মিরসরাই সদর, বড়তাকিয়া, কমলদহ, ডাকঘর, বড়দারোগাহাটে বিভিন্ন গাড়ি তল্লাশি করে উত্তরদিকে পাঠিয়ে দিচ্ছে সরকারি দলের লোকজন। কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয়েছে।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com