রাজধানীর মানারাত স্কুলের মাঠ বাঁচাতে শিক্ষার্থী-অভিভাবকদের মানববন্ধন

0

রাজধানীর মানারাত ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ বেশ কয়েকদিন ধরে স্কুলের মাঠ দখলের ষড়ন্ত্রের প্রতিবাদে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। গত সোমবার শিক্ষার্থীরা স্কুল ক্যাম্পাসের সামনে ধারাবাহিক মানববন্ধন অব্যাহত রেখেছেন।

মানববন্ধনে তারা ইউনিভার্সিটি কর্তৃক অবৈধভাবে দখলকৃত জমি দ্রুত ছেড়ে দিয়ে ইউজিসি নির্দেশিত ৩১ ডিসেম্বর ২০২২ এর মধ্যে নিজস্ব ক্যাম্পাস আশুলিয়ায় স্থানান্তরিত হওয়ার মধ্য দিয়ে বর্তমান সঙ্কট নিরসনে শান্তিপূর্ণ সমাধানে সহযোগিতা করার জোড়ালো আবেদন জানিয়েছেন।

মানববন্ধনে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ইব্রাহীম চৌধুরী, সাফওয়ান, মাহির ও তালহা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ রাজধানীর একটি সুনামধন্য ও ঐতিহ্যবাহী ইংরেজী মাধ্যম শিক্ষাপ্রতিষ্ঠান। প্রতিষ্ঠালগ্ন থেকেই এই প্রতিষ্ঠানটি অত্যন্ত সফলতা ও সুনামের সাথে শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদান রেখে চলেছে। কিন্তু সাম্প্রতিক সময়ে প্রতিষ্ঠানটির খেলার মাঠ নিয়ে নানাবিধ ষড়যন্ত্র শুরু হয়েছে। কিন্তু সচেতন অভিভাবক ও শিক্ষার্থীরা এই সিদ্ধান্ত মেনে নেবে না বরং খেলার মাঠ ফিরিয়ে না দেয়া পর্যন্ত আমাদের শান্তিপূর্ণ আন্দোলন অব্যাহত থাকবে।

মাঠ দখলের প্রতিবাদে গণস্বাক্ষর কর্মসূচি পালন

মানরাতের খেলার মাঠ দখলের প্রতিবাদে আজ স্কুলের সামনে গণস্বাক্ষর কর্মসূচি পালিত হচ্ছে। এতে সর্বস্তরের অভিভাবকগণ স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করে তাদের কর্মসূচি পালন অব্যাহত রেখেছেন এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের কর্মসূচি পালন অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com