দেশে গণতন্ত্র ও স্বা‌ধীনতা ফি‌রি‌য়ে আনার জন্য এবার জীবনের শেষ যুদ্ধটা করতে চাই: দুদু

0

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আমরা পড়ন্ত বেলায় চলে এসেছি। শেষ জীবনের শেষ যুদ্ধটা করতে চাই, দেশে গণতন্ত্র ও স্বা‌ধীনতা ফি‌রি‌য়ে আনার জন‌্য।

দুদু বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ করায় বর্তমান সরকার সরাসরি টার্গেট করে পাঁচজনকে হত্যা করেছে। এরশাদ ও হত্যা করেছিল বর্তমান অবৈধ সরকার ও হত্যা করছে। আমি ছোট্ট করে বলে যাই এই সরকারের সময় শেষ। কখনো কাউকে হত্যা করে ক্ষমতায় থাকা যায় না। কোনো স্বৈরাচারই থাকতে পারে না।’

সোমবার (১০ অ‌ক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে জিহাদ দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সর্বদলীয় ছাত্র ঐক্য পরিষদ এই আলোচনা সভার আয়োজন করে।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, পাকিস্তানের বিরুদ্ধে কেন যুদ্ধ করেছিল? আইয়ুব খানকে কেন তাড়িয়েছে? গণতন্ত্রের জন্য, স্বাধীনতার জন্য। সেই স্বাধীনতা ও গণতন্ত্র যদি না থাকে তাহলে মুক্তিযোদ্ধাদের আত্মা কষ্ট পাবে। সেইজন্য শেষ যুদ্ধটা কর‌তে চাই। আমরা পড়ন্ত বেলায় চলে এসেছি। তাই শেষ জীবনের শেষ যুদ্ধটা করতে চাই। দেশে গণতন্ত্র ও স্বা‌ধীনতা ফি‌রি‌য়ে আনার জন‌্য।

কৃষক দলের সাবেক এই আহবায়ক বলেন, গণতন্ত্রের জন্য যারা লড়াই করছে আগামী দিন তাদের দিন। আগামী দিন স্বাধীনতার স্বপক্ষে যারা লড়াই করছে তাদের দিন। আগামী দিন এদেশের সাধারণ মানুষের দিন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com