আওয়ামী লীগ আবারও কারচুপি, ষড়যন্ত্রের নির্বাচনের পায়তারা করছে: প্রিন্স

0

নিরপেক্ষ ভোটে শোচনীয় পরাজয়ের আশঙ্কায় আওয়ামী লীগ আবারও কারচুপি, ষড়যন্ত্রের নির্বাচনের পায়তারা করছে উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিকে অগ্রাহ্য করে তারা গায়ের জোরে নির্বাচন করতে চাইলে ভয়াবহ পরিস্থিতির জন্য তাদেরকেই দায়ী থাকতে হবে। নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না।

গতকাল রবিবার (০৯ অক্টোবর) দুপুরে তিনি ময়মনসিংহের হালুয়াঘাটে এবং বিকেলে ধোবাউড়া উপজেলা বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী ১৫ অক্টোবর ময়মনসিংহ বিভাগীয় গণসমাবেশ সফল করতে উপজেলা, ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে এসব প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এমরান সালেহ্ প্রিন্স বলেন, আওয়ামী লীগ নেতারা উন্নয়নের নামে দুর্ণীতি, লুটপাট করে দেশে বিদেশে অবৈধ সম্পদের পাহাড় গড়ছে। ছোট, বড় সকল প্রকল্পেই দুর্ণীতি লুটপাট চলছে বাধাহীন ভাবে। দুর্ণীতি, লুটপাট, অর্থ পাচার আড়াল করতে ২৯ স্পর্শকাতর প্রতিষ্ঠানকে গুরুত্বপূর্ণ তথ্য পরিকাঠামো ঘোষনা করা হয়েছে। এসব করে তাদের দুর্ণীতি ধামাচাপা দেয়া যাবে না।

প্রস্তুতি সভায় এমরান সালেহ প্রিন্স দলের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থকদের প্রতি বিভাগীয় গণসমাবেশে স্বতস্ফূর্তভাবে যোগ দিয়ে আন্দোলন জোরদার করার আহ্বান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com