লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় কৃষকলীগ নেতাকে চেয়ারম্যানপুত্রের হাতুড়িপেটা

0

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় মহিউদ্দিন নামে এক কৃষক লীগ নেতাকে প্রকাশ্যে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানপুত্রের বিরুদ্ধে।

আহত মহিউদ্দিন চরমার্টিন ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও জেলা কমিটির সদস্য। অভিযুক্ত হলেন চরমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউছুফ আলী মিয়ার ছেলে আরাফাত। তিনি নিজেকে ছাত্রলীগ নেতা দাবি করলেও কোনো পদ-পদবি নেই।

শনিবার (৮ অক্টোবর) সকালে উপজেলার চরমার্টিন ইউনিয়নের মুন্সিগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, চেয়ারম্যান ইউছুফের ছেলে আরাফাত সম্প্রতি চরমার্টিন ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি বেলাল হোসেন ও ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি বাবুল হোসেনকে বলেছিলেন, ‘অচিরেই মুন্সিরহাটে আওয়ামী লীগের লোকজন মাইর খাবে’। এ কথার প্রতিবাদে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরনবী চৌধুরী তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এতে কৃষকলীগ নেতা মহি উদ্দিন মন্তব্য করেন।

এর জের ধরেই শুক্রবার (৭ অক্টোবর) রাতে চেয়ারম্যানপুত্র আরাফাত মোবাইল ফোনে কল দিয়ে মহিউদ্দিনকে হুমকি দেন। মহিউদ্দিনকে বাজারের একটি চা দোকান থেকে বের করে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেন আরাফাত। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার হাঁটুসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন কৃষকলীগ নেতা মহি উদ্দিনের দাবি, ‘আমি নুরনবীর ফেসবুক পোস্টের মন্তব্য করেছিলাম। এতে আরাফাত আমাকে মোবাইল ফোনে মেরে ফেলার হুমকি দেয়। বাজারে এলে চায়ের দোকান থেকে উঠিয়ে নিয়ে আরাফাত আমাকে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়েছে।’

চরমার্টিন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরনবী চৌধুরী বলেন, ‘আরাফাত তার বাবার ক্ষমতা দেখিয়ে আওয়ামী লীগ নেতাদের মারধরের হুমকি দেয়। এর প্রতিবাদে আমি স্ট্যাটাস দিয়েছি। ওই স্ট্যাটাসে মন্তব্য করায় মহিউদ্দিনকে নির্মমভাবে পেটানো হয়েছে।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com