কোনো বাধা আমাদের আন্দোলনকে দমাতে পারবে না: এ্যানি

0

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, শেখ হাসিনার অবৈধ সরকারের বিরুদ্ধে আমরা মাঠে নেমে পড়েছি। কোনো বাধা আমাদের আন্দোলনকে দমাতে পারবে না। হাজারীবাগের অবস্থান লক্ষ্মীপুরে সৃষ্টি করবেন না। ঢাকা শহরের অলিতে-গলিতে বিএনপির হাজার-হাজার নেতাকর্মী নেমে পড়েছে। আমরা লক্ষ্মীপুরে নেমে পড়েছি। আমাদের বাধা দেওয়ার সাহস করবেন না। আমাদের আন্দোলনে বাধা দিলে যুদ্ধ হবে।

এ্যানি বলেন, আওয়ামী লীগের সঙ্গে কোনো সংলাপে বসা হবে না। তাদের নেতৃত্বে এ দেশে আর কোনো নির্বাচন হবে না। অবৈধভাবে তাদের আর ক্ষমতায় আসতে দেওয়া হবে না। নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে আলাউদ্দিন হত্যা হয়েছে। এ মামলায় জেলা যুবদল নেতা এ কে এম ফরিদসহ বিএনপির ৪ নেতার বিরুদ্ধে হত্যা মামলা করা হয়। বশিকপুরের চিহ্নিত সন্ত্রাসী আবুল কাশেম জিহাদকে গ্রেফতার করলে এ হত্যার সঠিক রহস্য উদঘাটন হবে।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর শহরের উত্তর তেমুহনীতে বিএনপি নেতা সাহাবুদ্দিন সাবুর বাসভবন প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিন পাটোয়ারী হত্যা মামলায় জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক ফরিদসহ বিএনপির কয়েক নেতাকর্মীকে আসামি করার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু ও যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com