জাতীয় পার্টি এখন কারো দালালির রাজনীতি করে না: চুন্নু

0

জাতীয় পার্টি এখন কারো দালালির রাজনীতি করে না। জাতীয় পার্টি এখন নিজস্ব রাজনীতি নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন,।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুর নেতৃত্বে একটি দল প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এর সঙ্গে নির্বাচন কমিশন সচিবালয়ে দেখা করতে আসে। এসময় গাইবান্ধা উপনির্বাচন ও জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও অবাধ করার দাবি জানায় দলটি। এছাড়া অনুষ্ঠেয় নির্বাচন সম্পর্কে কিছু সুনির্দিষ্ট অভিযোগ তুলে ধরেন সিইসির কাছে। সিইসির সাক্ষাৎ শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

রওশন এরশাদ জাতীয় পার্টির কাউন্সিল দিয়েছেন এমন প্রশ্নে তিনি বলেন, ‘আমি জাতীয় পার্টির মহাসচিব, আমার জানা মতে কোনো কাউন্সিল নেই। কে কোন কাউন্সিল করলো, এটা নিয়ে আমার কোনো বক্তব্যও নেই, সম্পর্কও নেই। আমাদের দলের দু’একজন বিশৃঙ্খলা করেছিল, সেজন্য তাদেরকে আমরা অব্যাহতি দিয়েছি। সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগও তাদের দলের একজন সংসদ সদস্যকে অব্যাহতি দিয়েছে। তারাও কিন্তু দলের বিশৃঙ্খলার জন্য তাকে অব্যাহতি দিয়েছে। দলের সাংগঠনিক নিয়ম মেনেই আমরা তাদের অব্যাহতি দিয়েছি।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com