বঙ্গবন্ধুকে হত্যার চক্রান্তের পেছনের অনেক কিছু আমি জানি, বলতে পারবো না: প্রধানমন্ত্রী

0

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার চক্রান্তের পেছনের অনেক কিছু জানলেও তা বলতে পারবেন না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজে নীলকণ্ঠ হয়ে বেঁচে আছেন উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আমি অনেক কিছু জানি, বলতে পারবো না, বলি না। আমার একটাই লক্ষ্য, দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে চাই। এটা যখন স্বার্থকভাবে করতে পারবো, তখনই আমার অনেককিছু বলার সুযোগ আসবে।

বুধবার (৩১ আগস্ট) জাতীয় সংসদে ১৪৭ বিধির ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী এ কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সরকারদলীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর আনা প্রস্তাবটি পরে সর্বসম্মতিক্রমে গ্রহণ করা হয়।

প্রধানমন্ত্রী ছাড়াও ২৪ জন সংসদ সদস্য আলোচনায় অংশ নেন। মোকতাদির চৌধুরীর প্রস্তাবটি ছিল- ‘এই মহান সংসদের অভিমত এই যে, ঘৃণ্য খুনিচক্র ও চক্রান্তকারী গোষ্ঠী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহীদদের নিষ্ঠুর ও নির্মমভাবে হত্যা করেছিল তাদের প্রতি তীব্র ঘৃণা জানাচ্ছি। কিন্তু চক্রান্তকারীদের প্রেতাত্মারা এখনো ক্ষান্ত হয়নি। আজও তারা ঘৃণ্য তৎপরতা চালিয়ে যাচ্ছে পুনরায় রাষ্ট্রক্ষমতায় ফিরে এসে ইতিহাসের চাকাকে ঘুরিয়ে দিতে। তাদের এই ঘৃণ্য চক্রান্তকে সফল হতে দেয়া যাওয় না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com